fbpx

|

ঝিকরগাছায় ৭৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০২০

ঝিকরগাছায় ৭৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় ৭৭৫পিস ইয়াবাসহ মজনুর রহমান (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন যার্ব ৬ সদস্যরা।

মঙ্গলবার দিনগত রাত ৯টার দিকে ঝিকরগাছা উপজেলার পানিসারা গ্রাম থেকে তাকে আটক কর হয়। আটক মজনুর রহমান মনিরামপুর উপজেলার মুড়াগাছা গ্রামের মৃত মাহমুদ মোড়লের ছেলে।

যার্ব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মেজর আনিস-উজ-জামান এর নেতৃত্বে র্যাব-৬,(স্পেশাল কোম্পানী) খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার ঝিকরগাছা থানাধীন পানিসারা গ্রামস্থ গদখালি-শিওরদা রাস্তায় নুরুল ইসলাম এর বাড়ির সামনে চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করে।

এ সময় কতিপয় ব্যক্তি র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল উক্ত স্থানটি ঘেরাও পূর্বক আসামী মজনুর রহমানকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ৭৭৫পিস ইয়াবা,১টি মোবাইল ফোন,২টি সীমকার্ড ১টি মোটরসাইকেল জব্দ করেন।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায় তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবস্যা চালিয়ে আসছে। এ ঘটনায় আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ঝিকরগাছা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!