|

ঝিকরগাছা থেকে অপহরণের পর স্কুলছাত্রী বেনাপোলে উদ্ধার

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | মার্চ ১২, ২০১৯

অপহরণ উদ্ধার

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা উপজেলা থেকে অপহরণের পাঁচ দিন পর সোমবার ভোরে শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী এলাকা থেকে এসএসসি পরীক্ষার্থী ইতি খাতুনকে (১৬) উদ্ধার করেছে পুলিশ।

এ সময় অভিযুক্ত আবু সাঈকে আটক করা হয়। গত ৬ মার্চ বুধবার ঝিকরগাছা উপজেলার বাঁকড়া কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার শেষ দিন পরীক্ষা দিয়ে শিওরদাহ গ্রামে নানাবাড়িতে ফিরছিল ইতি।

পথে সাদিপুর রাজ্জাকের ইটভাটার কাছে পৌঁছালে শার্শা উপজেলার বারোপোতা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবু সাঈদ ও তার সহযোগীরা একটি প্রাইভেটকারে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। অপহরণের ঘটনায় শুক্রবার সন্ধ্যায় স্কুল ছাত্রীর মামা মাহাবুবুর রহমান মুকিট বাদী হয়ে তিনজনকে আসামি করে ঝিকরগাছা থানায় একটি মামলা দায়ের করেন।



আসামিরা হলো, বেনাপোল পোর্ট থানাধীন রফিকের ছেলে আবু সাঈদ, হারেজ মুন্সির ছেলে (আটক আবু সাঈদের পিতা) রফিক ও শিওরদাহ গ্রামের ইউসুফ আলীর ছেলে ফজলুল হক মন্টু।

মামলার তদন্তকারী অফিসার (এসআই) দেবব্রত দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে সীমান্ত এলাকা থেকে স্কুলছাত্রী ইতি খাতুনকে উদ্ধার ও অভিযুক্ত আবু সাঈদকে আটক করা সম্ভব হয়েছে।

দেখা হয়েছে: 109
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!