fbpx

|

ঝোঁপ থেকে উদ্ধার হওয়া সেই বৃদ্ধা মাকে নিয়ে গেল সন্তানেরা

প্রকাশিতঃ ১২:০৩ পূর্বাহ্ন | মে ২৩, ২০২৩

ঝোঁপ থেকে উদ্ধার হওয়া সেই বৃদ্ধা মাকে নিয়ে গেল সন্তানেরা

মোশারফ হোসেন রিয়াদ, নান্দাইলঃ নান্দাইলে ঝোঁপ থেকে উদ্ধার হওয়া বেগম খাতুন(৮৭) কে বাড়িতে নিয়ে গেছে সন্তানেরা। গত রবিবার রাতে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পাগলাপাড়া গ্রাম থেকে দুই ছেলে দুদু মিয়া ও সালেক মিয়া এসে মাকে নিয়ে যান। তার আগে রবিবার সকালে ময়মনসিংহ বিভাগের সিআইডি ক্রাইমসিনের ফরেনসিক বিভাগের একটি ইউনিট ওই বৃদ্ধার আঙুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করে। সন্তানের দাবি বৃদ্ধা মা মানসিক প্রতিবন্ধী দুই মাস আগে নিখোঁজ হন।

গত শনিবার (২০মে) ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মুশুল্লি ইউনিয়নের ভারুয়া বিলে হাঁস পালনকারী তরুণ ফারুক ঝোঁপে বৃদ্ধা মহিলাকে দেখতে পেয়ে ৯৯৯ নাম্বারে কল দিলে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক রুবেল হোসেন অসচেতন অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

রবিবার সকালে ময়মনসিংহ বিভাগের সিআইডি ক্রাইমসিনের ফরেনসিক বিভাগের একটি ইউনিট ওই বৃদ্ধার আঙুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করে। খবর পেয়ে জামালপুর থেকে দুই ছেলে এসে আইনি প্রক্রিয়া শেষে নিয়ে যান।

নান্দাইল থানার ওসির জিজ্ঞাসাবাদে বৃদ্ধার বড় ছেলে দুদু মিয়া জানান, বৃদ্ধা মাকে ফেলে যাননি। মা মানসিক প্রতিবন্ধী। গত দুই মাস ধরে নিখোঁজ হয়েছে খোঁজাখুঁজি করে পাননি। তবে তাদের সন্দেহ মামা বা মামাতো ভাইয়েরা তা ভালো চোখে দেখতেন না। নিজেরা লুকিয়ে রেখে মোটা অঙ্কের টাকা নিয়ে মাকে ফেরত দিতেন। তারই হয়তো এমন ঘটনা ঘটিয়েছে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান রাশেদ জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দুই ছেলের কাছ থেকে লিখিত রেখে বৃদ্ধাকে হস্তান্তর করা হয়েছে। তার পরও বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য বকশীগঞ্জ থানার ওসিকে বলা হয়েছে।

দেখা হয়েছে: 104
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪