fbpx

|

টঙ্গীবাড়ীতে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক লিফলেট বিতরণ

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | মার্চ ২২, ২০২০

টঙ্গীবাড়ীতে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক লিফলেট বিতরণ

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ টঙ্গীবাড়ীতে করোনা ভাইরাস সম্পর্কে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে উপজেলার ১৩টি ইউনিয়নের বাজার গুলোতে ধারাবাহিক ভাবে লিফলেট বিতরণ করা হচ্ছে।

শুক্রবারের পর দ্বিতীয় বারের মতো রবিবার (২২মার্চ) সারাদিন ব্যাপী মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে সচেতনতা মূলক এ লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপজেলার বিভিন্ন বাজার গুলোতে লিফলেট বিতরণের পাশাপাশি সকলকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকাসহ এই দূর্যোগ থেকে রক্ষায় করণীয় বিষয়ে ধারণা দেয়া হয়।

গণসচেতনতা মূলক এই কার্যক্রম এ অংশগ্রহণ করেন,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আকলিমা আক্তার, মনিরুল হক টিটু,মোঃ রিংকু বেপারী,মোঃ ইখতিয়ার হোসেন সিকদার ডলার,আরিফুর রহমান,আবুল কাশেম,সাংবাদিক সামসুদ্দিন তুহিন, হাফেজ শরীফুল ইসলাম, মোঃসেলিম,মোঃদুলাল সিকদার,দিগন্ত হাসান,শেখ সুজন,মোসাম্মৎ মলি আক্তার, মোঃ মাসুম মল্লিক,আব্দুল মোতালেব মেম্বার, আঃকাইয়ুম দপ্তরী,মোঃবাবু মজুমদার,মোঃনুরুজ্জামান , মোঃশাওন বেপারীসহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের অর্ধশতাধিক সদস্য।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!