fbpx

|

টিকা নেওয়ার পর আ.লীগ নেতা করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২১

টিকা নেওয়ার পর আ.লীগ নেতা করোনায় আক্রান্ত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: টিকা নেওয়ার একদিন পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া (৬৭) করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি ঢাকার এভারগ্রীন হাসপাতালের (সাবেক এ্যাপোলো) আইসিওতে চিকিৎসাধীন আছেন। এর আগে ২৫ মার্চ তিনি করোনার টিকা গ্রহণ করেন।

তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি আলোর ধারা কে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগ নেতা ইয়ার হোসেন মাসুম।

তিনি বলেন, গত ২৫ মার্চ করোনার টিকা নেওয়ার একদিন পর থেকেই হাজী ইয়াছিন মিয়া সর্দি ও জ্বরে আক্রান্ত হন। সাধারণ জ্বর, ঠাণ্ডা মনে করে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরবর্তীতে ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে গত ২৭মার্চ তিনি করোনা পরীক্ষা করান। সেই পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। রিপোর্ট পাওয়ার পর পরই তিনি ঢাকার এভারগ্রীন হাসপাতালের আইসিওতে ভর্তি হন। বর্তমানে তার শরীর অনেক দুর্বল। এছাড়াও ডাক্তার বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা দিয়েছে। সেগুলোর রিপোর্ট আসলে তার শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জানা যাবে।

হাজী ইয়াছিন মিয়ার শারীরিক সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার বোনের ছেলে রহমত উল্লাহ।

২০২০ সালে করোনার প্রকোপ শুরু হলে নিজ এলাকার মানুষকে সচেতন করা, অসহায়দের মাঝে খাবার বিতরন, নগদ অর্থ প্রদানসহ নানারকম মানবিক কার্যক্রম পালন করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।

দেখা হয়েছে: 110
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪