fbpx

|

ডিবির হাতে গাজা ও ইয়াবাসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৬, ২০২১

ডিবির হাতে গাজা ও ইয়াবাসহ গ্রেফতার ৫

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। বৃহ¯প্রতিবার পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, দায়িত্বশীল পুলিশ সুপার আহমার উজ্জামান মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর নির্দেশনা দিয়েছেন। তারই নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে।

এ ধারাবাহিকতায় বৃহ¯প্রতিবার ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মন্ডলসেন এলাকা থেকে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, কামরুল ইসলাম, মোঃ সবুজ, জহিরুল ইসলাম ও আফজাল মিয়া।

এছাড়া এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল বাজার থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মনোয়ার হোসেন মঞ্জুকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা হয়েছে। তাদেরকে শুক্রবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 130
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪