fbpx

|

ডিমলায় অটো চালকদের কর্মবিরতি

প্রকাশিতঃ ৭:৩২ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০২২

ডিমলায় অটো চালকদের কর্মবিরতি

রউফুল আলম, রংপুরঃ নীলফামারী ডিমলায় অটো চালককে মারধর করায় ৫ ঘন্টা ব্যাপী কর্মবিরতি করেন বাংলাদেশ অটো শ্রমিক, অটো টেম্পু শ্রমিক ফেড়ারেশন ডিমলা উপজেলা শাখার সকল সদস্যবৃন্দ।

বুধবার (২৬ই অক্টোবর) সকালে ঠাকুরগঞ্জ বাজারে কর্মবিরতি শেষে বিক্ষোভ সমাবেশ করেন পেশাজীবি অটোচালকগণ।

এ সময় বাংলাদেশ অটো শ্রমিক, অটো টেম্পু শ্রমিক ফেড়ারেশন ডিমলা শাখার সভাপতি মো. সাজ্জাদুল ইসলাম সাজু, সাধারন সম্পাদক ময়নুল হকের নেতৃত্বে প্রায় শতাধিক ব্যাটারী চালিত অটো ও ভ্যান চালকগণ সেখানে কর্মবিরতি করেন।

ঠাকুরগঞ্জ গ্রামের ৩নং ওয়ার্ডের জাহিদুল ইসলামের পুত্র মনজুরুল হক গত ২৩শে অটেক্টাবর-২০২২ তারিখ সকাল ১০টায় অটো নিয়ে বাড়ী থেকে বাহির হয়ে ঠাকুরগঞ্জ বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে জনৈক এনামুল হকের বাড়ী সংলগ্ন রাস্তায় একই গ্রামের নুর ইসলাম ছুট্টুর পুত্র রুহুল আমিনের নিকট পাওনা টাকা চাহিলে রুহুল আমিন অটোচালককে অকর্থ্য ভাষায় গালিগালাজ সহ মারপিট করেন।

এ বিষয় অত্র ইউনিয়নের চেয়ারম্যান মো. আনোয়ারুল হক সরকারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করলে তিনি আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পরামর্শ দেন।

এব্যাপারে অটোচালকদের মধ্যে ক্ষোপের সৃষ্টি হয়েছে। তারা বলেন বিষয়টি সুষ্ঠুভাবে সমাধান না হলে এর চেয়ে আরো বড় কর্মসূচী গ্রহন করা হবে বলে তারা। অটো চলাচল বন্ধ থাকায়? ঠাকুরগঞ্জ বাজারের ব্যবসায়ী, ছাত্র-ছাত্রী ও চাকুরীজীবি মানুষদের চলাচলে অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে বলে জানান এলাকাবাসীরা।

দেখা হয়েছে: 44
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!