fbpx

|

ডিমলায় নিখোঁজের ১৭ ঘন্টা পর শিশুর রহস্যজনক লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১১:৫৫ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০১৯

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ নীলফামারীর ডিমলায় স্কুল ছুটির ১৭ ঘন্টা পর রোববার(২৫শে আগস্ট) পুকুর থেকে সাবেদ হোসেন নামের ১ম শ্রেনীর এক ছাত্রের রহস্যজনক লাশ উদ্ধার করা হয়েছে।

শিশুটি উপজেলার সদর ইউনিয়নের পচারহাট গ্রামের আব্দুস সালামের পুত্র ও পচারহাট ব্যাঙ্গের ডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীতে পড়ত। তার ক্লাশ রোল-১৩।

শিশুটির পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা যায়,শিশুটির পিতা আব্দুস সালাম,মা রুনা বেগম, বোন শরিফা আক্তার উপার্জনের জন্য ঢাকায় থাকেন। শিশু সাবেদ একই এলাকার নানা হামিদুল ইসলামের বাড়ীতে থেকে বিদ্যালয়ে পড়ত।

শনিবার(২৪শে আগস্ট)দুপুরে বিদ্যালয় থেকে শিশুটি বাড়িতে ফিরে না আসায় তাকে অনেক খোজা-খুজির পর কোথাও খুজে পাওয়া গেলে তার পিতা-মাতাকে রাতে সংবাদ দেয় নানার বাড়ির লোকেরা। বোরবার সকালে শিশুটির পিতা-মাতা বাসায় এসে তারা সহ অন্যান্য এলাকাবাসী অনেক খোজা-খুজির পর বিদ্যালয়ের পাচঁশত গজ দুরের বুড়ি তিস্তা নদী সংলগ্ন মহুবর রহমানের পুকুরে শিশুটির লাশ দেখে তা উদ্বার করে পুলিশকে খবর দেয়।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।

শিশুটির পিতা আব্দুস সালাম অভিযোগ করে বলেন, তার সন্তাকে হত্যা করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা)সার্কেল জয়ব্রত পাল, ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ, এসআই মাহাবুব রহমান ।

এ ব্যাপারে জানতে চাইলে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 499
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪