|

ডোমারে ছাত্রলীগ নেতা সুজন সহ গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০২০

ডোমারে ছাত্রলীগ নেতা সুজন সহ গ্রেফতার ৪

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ নীলফামারীর ডোমারে চোরাচালান মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও একই উপজেলার গোমনাতী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সুজনসহ অন্যান্য মামলায় ৪জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ।

আটককৃতদের আজ সোমবার(১১ ফেব্রæয়ারি)আদালতে প্রেরণ করা হয়েছে।

সোমবার (১০ফেব্রæয়ারী) গভীর রাতে ডোমার থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোমনাতীর ভারতীয় সিমান্ত এলাকা থেকে গোমনাতী বাজার এলাকার আব্দুর রউফ এর ছেলে সাবেক ছাত্রলীগ নেতা সুজন(৪০)কে আটক করে।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সুজন বিশেষ ক্ষমতা আইনে ২৫/ বি ধারায় চোরাচালানী মামলা নং- ০৮, তারিখ- ১৩/১২/১৯ এর এজাহার ভুক্ত আসামী।সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। তার বিরুদ্ধে মাদক,চোরাচালানসহ থানায় একাধিক মামলা রয়েছে।

এবং পাশ্ববর্তি ডিমলা থানায় সে ছিনতাই মামলায় পুলিশের কাছে এর পুর্বে একবার গ্রেফতার হয়ে হাজত খেটেছিলেন।

অপরদিকে গতরাতে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সৈকতের নেতৃত্বে উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের চান্দখানা বোদাপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আপেল (২২) ও মৃত আব্দুল করিমের ছেলে দুলাল হোসেন (২৩), কালাম হোসেন (২৫) কে চিলাহাটি এলাকা থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জিআর মামলা নং- ৭১/১৮ দায়ের আছে। সোমবার সকালে সকল আসামীকে জেলা আদালতে পাঠানো হয়।

দেখা হয়েছে: 72
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪