fbpx

|

ড. লিটনের নেতৃত্বে গৌরীপুরে জাতীয় পতাকার বিশাল বিজয় র‌্যালী

প্রকাশিতঃ ১১:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০১৭

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক বঙ্গবন্ধ পরিষদ, গৌরীপুর উপজেলা শাখার সভাপতি কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটনের নেতৃত্বে বিজয় দিবস উপলক্ষে ময়মনসিংহ গৌরীপুরে বিশাল একটি বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ১২ টায় র‌্যালীটি উত্তর বাজার মোড় থেকে কালিপুর, বালুয়াপাড়া মোড়, খেলার মাঠ, আর কে সরকারি উচ্চ বিদ্যালয় সড়ক, নতুন বাজার, রেল স্টেশন হয়ে কালিখলায় এসে শেষ হয়। এসময় তিন হাজারের বেশি মানুষের গায়ে সাদা গেঞ্জি, মাথায় ক্যাপ ও হাতে জাতীয় পতাকার লাল-সবুজের রঙ্গে রঙিন হয়ে যায় গৌরীপুরের পথ-ঘাট। র‌্যালীতে উৎসব মুখর পরিবেশে অংশ গ্রহণ করে বিভিন্ন পেশা ও বয়সের মানুষ।

র‌্যালী শেষে দুপুর ১টায় মধ্যবাজার আলোচনা সভা ও বাউল শিল্পী রঙের বাউল ফেরদৌস ও ময়মনসিংহ থেকে আগত শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।

ড. লিটনের নেতৃত্বে গৌরীপুরে জাতীয় পতাকার বিশাল বিজয় র‌্যালী

ড. লিটনের নেতৃত্বে গৌরীপুরে জাতীয় পতাকার বিশাল বিজয় র‌্যালী

এসময় বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদ গৌরীপুর পৌর শাখার সভাপতি আশিকুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক ভিপি শাহীন, উপজেলা শাখার সদস্য মজিবুর রহমান, ১নং মইলাকান্দা ইউনিয়ন শাখার সভাপতি তপন সাহা, সাধারণ সম্পাদক আলম মেম্বার, রামগোপালপুর ইউনিয়ন শাখার সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক জিএস খন্দকার জহিরুল ইসলাম, ডৌহাখলা ইউনিয়নের সভাপতি সাবেক চেয়ারম্যান জনাব আলী, ৩নং অচিন্তপুর ইউনিয়নের সভাপতি মো: বাচ্চু মিয়া, ৪নং মাওহা ইউনিয়নের সভাপতি দেওয়ান সুমন, ৫নং সহনাটি ইউনিয়নের সভাপতি সম্রাট, ৯নং ভাংনামারী ইউনিয়নের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক জিকুল ইসলাম, ১০ নং সিধলা ইউনিয়নের সভাপতি এরশাদ হোসেন, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাজিমুল ইসলাম শুভ প্রমুখ।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪