fbpx

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জুঁই চাকমার নিন্দা

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জুঁই চাকমার নিন্দা

নিজস্ব প্রতিবেদক রাঙামাটিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাম গণতান্ত্রীক জোট প্রার্থী রাঙামাটি-২৯৯ আসন থেকে সংসদ সদস্য পদে অংশ গ্রহনকারী বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সংগঠক ও রাঙামাটি জেলা কমিটির সম্পাদকমন্ডীর সদস্য নারী নেত্রী জুঁই চাকমা আজ সোমবার ৬ জানুয়ারি গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ঢাকা কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে জনগণের ওপর পৈশাচিক নির্যাতনের ঘটনা বৃদ্ধি পেয়েছে। তার মধ্যে নারীদের সকল ক্ষেত্রে চরম অনিরাপদ অবস্থায় জীবন-যাপন করতে হচ্ছে।

বিগত ২০১৫ সালের ২১ মে ঢাকায় গারো তরুনীকে মাইক্রোবাসে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছিল। এ ঘটনার সাথে জড়িতদের সাজা হয়নি। ধর্ষকদের সাজা না হওয়ার কারণে বারবার এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা সংঘটিত হচ্ছে।

বিবৃতিতে তিনি অবিলম্বে ধর্ষককে চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, ৫ জানুয়ারি বিশ্ববিদ্যালয় বাস থেকে নামার পর ঢাকার কুর্মিটোলায় ঢাবির ওই ছাত্রী ধর্ষণের শিকার হন। ধর্ষণের আগে তাকে শারীরিকভাবে মারধর করা হয়। ধর্ষণের শিকার হওয়া ছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪