fbpx

|

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী নির্বাচন সম্ভব নয়- রংপুরে মির্জা ফখরুল

প্রকাশিতঃ ৪:৪৭ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০২২

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী নির্বাচন সম্ভব নয়- রংপুরে মির্জা ফখরুল

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুরে বিএনপি’কে ক্ষমতাসীনরা ভয় পায় বলেই খুলনার সমাবেশে উপস্থিত হওয়ার জন্য নেতা-কর্মীরা যেই ট্রলারযোগে সমাবেশস্থলে যাচ্ছিলেন সেই ট্রলারে হামলা চালিয়ে ডুবিয়ে দিয়েছে তারা।

খুলনা ও রংপুর উভয় সমাবেশের আগে বাস চলাচল বন্ধ করে দিয়েছে আওয়ামী ক্ষমতাসীনরা। এখনও আমার বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে হত্যা করা হচ্ছে।

শনিবার (২৯ অক্টোবর ২২) নগরীর কালেক্টরেট ঈদগাহ মাঠে আয়োজিত বিএনপি’র বিভাগীয় গণসমাবেশে এসব কথা বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্যের শুরুতেই রংপুরবাসী কেমন আছেন জানতে চেয়ে বিএনপি মহাসচিব বলেন, আমরা রংপুরের ছাওয়াল। সমাবেশে বিএনপি মহাসচিব বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না, নির্বাচন হতে হবে নির্দলীয় সরকারের অধীনে। ঘুষখোর, চোর সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করতে এসে সমাবেশে মোস্তাফিজুর রহমান নামে এক বিএনপি কর্মী হার্ট অ্যাটাক করে মারা গেছেন। আমরা তার রূহের মাগফেরাত কামনা করি এবং পরিবারকে সমবেদনা জানাচ্ছি। মির্জা ফখরুল বলেন, বিএনপি নেতাকর্মীদের আত্মত্যাগ বিফলে যাবে না। মানুষ এ সরকারের পতন নিশ্চিত করবেই।

পরে দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে রংপুরবাসীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন মির্জা ফখরুল। এর আগে, আজ বেলা সোয়া ১২টার দিকে বিএনপির গণসমাবেশ শুরু হয়।

শুক্রবার থেকেই বিভাগীয় জেলা গুলো থেকে বিএনপি’র নেতা-কর্মীরা আসতে শুরু করেন। রংপুর কালেক্টরেট জাতীয় ঈদগাহ মাঠে জায়গা না পেয়ে নগরীর বিভিন্ন রাস্তায় এবং শহরের ফাঁকা জায়গাগুলোতে অবস্থান নেয় বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত সমর্থক ও নেতাকর্মীরা।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!