fbpx

|

তানোরে ইউপি চেয়ারম্যানের প্রতিহিংসা !

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | মার্চ ০৩, ২০২১

তানোরে ইউপি চেয়ারম্যানের প্রতিহিংসা !

সারোয়ার হোসেন, রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ উঠেছে। জানা গেছে,বাধাইড় ইউপির গাল্লা গ্রামের মানুষের বিশুদ্ধ খাবার পানির সঙ্কট নিরসণে সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান হেনা বড় একটি পানির ট্যাংকি স্থাপন করেছিলেন। তবে প্রায় ৬ মাস আগে ট্যাংকি টি বিকল হয়ে পড়ে। এদিকে গ্রামবাসী ট্র্যাঙ্কিটি মেরামতের জন্য ইউপি চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।

কিন্তু বর্তমান ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সেটি মেরামত না করে উল্টো নতুন আরেকটি ট্যাংকি স্থাপন করেছেন। গ্রামবাসীরা বলছেন, ওই ট্যাংকি মেরামত না করে পার্শ্বেই নতুন ট্যাংকি স্থাপনের বিষয়টি তাদের অজানা তারা এটাকে প্রতারণা বলেই মনে করছেন। তারা দ্রুত আগের ট্যাংকটিও ম্যারামত করার দাবি জানিয়েছেন।

এছাড়া সাবেক চেয়ারম্যান ওই ট্যাংকির পার্শ্বে সোলার লাইট স্থাপন করেছিলেন।তবে, বর্তমান চেয়ারম্যান নতুন ট্যাংকির পার্শ্বে সোলার লাইট স্থাপন করে নি। ফলে, রাতে পানি নিতে বা পানি ব্যবহারে সমস্যার সৃষ্টি হচ্ছে। এতে গ্রামবাসীর মধ্যে ক্ষোভ ও চরম অসন্তোষ বিরাজ করছে। এবিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান আতাউর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, সেখানে সোলার প্যানেলের প্রকল্প নেয়া হয়েছে, অনুমোদন না হওয়ায় প্রকল্প বাস্তবায়ন করা যাচ্ছে না।

দেখা হয়েছে: 111
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪