fbpx

|

তানোরে ইভটিজিং বাল্য বিয়ে মাদক সম্পর্কে ওসির মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০২২

তানোরে ইভটিজিং বাল্য বিয়ে মাদক সম্পর্কে ওসির মতবিনিময় সভা

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ইভটিজিং মাদক ও বাল্য বিয়ে সম্পর্কে সচেতন মুলুক মতবিনিময় সভা করেন থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া।

বুধবার দুপুরের দিকে উপজেলার তালন্দ ইউপির নারায়নপুর দ্বিতীয় উচ্চ বিদ্যালয়ের হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জাম মিয়া।

তিনি শিক্ষার্থীদের বলেন, তোমাদের একটাই লক্ষ হতে হবে, সেটা হচ্ছে নৈতিক চরিত্র নিয়ে ভালো ভাবে লিখাপড়া করতে হবে, মাদক থেকে নিজেকে দূরে রাখতে হবে, মাদকের সাথে জড়িত হলে তার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে। তোমরা সবাই বন্ধুর মত চলাফেরা করবে। কোন অনৈতিক কাজে লিপ্ত হওয়া যাবেনা। আর বাল্য বিয়ে, ইভটিজিংয়ের মত অপরাধ মুলুক কাজে জড়িত থাকা যাবে না।

তোমরা আগামীর ভবিষৎ। শিক্ষা ব্যবস্থায় বর্তমান সরকারের নানা মুখি উদ্দোগের কারনে সবাই স্কুল মুখী হয়েছে। মনে রাখতে হবে এমন কোন কাজ করা যাবে না, যে কাজের জন্য তোমাদের নামে থানায় বা আদালতে মামলা রুজু হয়।

কারন মামলার আসামী হলে ছাত্র জীবনে একটা কালি লেগে যায়। ভালো ভাবে লিখাপড়া করতে হবে, মানুষের মত মানুষ হতে হবে। নিয়োমিত ক্লাসে আসতে হবে, বাড়িতে রুটিং করে পড়তে হবে।
এসময় স্কুলের শিক্ষক, সুধীজন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 26
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!