fbpx

|

তানোরে ওয়ারেন্ট ভুক্ত ২জন পলাতক আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৯, ২০২১

তানোরে ওয়ারেন্ট ভুক্ত ২জন পলাতক আসামি গ্রেফতার

সারোয়ার হোসেন, রাজশাহীঃ তানোর থানার পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক ২জন আসামি প্রেফতার করেছেন তানোর থানার পুলিশ। আসামিরা হলেন, পৌর এলাকার বরুজ গ্রামের সাইদুল ইসলামের পুত্র এনামুল হক(২৮) ও জিআর ১৪/১৭ ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি নিজামপুর হিন্দু পাড়া গ্রামের মৃত গোপাল মন্ডলের পুত্র শ্রী ব্রজেন মন্ডলকে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভির রাতে জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম)বার ও অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসানের নির্দেশনায় তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব ও পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেন(তদন্ত) এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দীর্ঘদিনের ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি এনামুল হক ও শ্রী ব্রজেন মন্ডলকে গ্রেফতার করা হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, দীর্ঘদিন ধরে এনামুল হক ও ব্রজেন ওয়ারেন্ট ভুক্ত আসামি হয়ে পালিয়ে ছিলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। আসামিদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 76
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪