fbpx

|

তানোরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে গৃহনির্মাণ উপকরণ ও ভেড়ি বিতরণ

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০২২

তানোরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে গৃহনির্মাণ উপকরণ ও ভেড়ি বিতরণ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে আর্থ-সামাজিক ও জীবন মনোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আয়োজনে চারশো সুলভভোগী পরিবারের মাঝে ২ টি করে আটশো ভেড়ী ও গৃহ- নির্মাণ উপকরণসহ ওষুধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা অডিটোরিয়াম হলরুমে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর মাঝে এসব ভেড়ি ও গৃহনির্মাণের উপকরণসহ ওষুধ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওমর ফারুক চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডক্টর মোঃ নজরুল ইসলাম,বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ বেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা ভাইসচেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাসার সুজন প্রমূখসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনীপেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষুদ্র নৃ গোষ্ঠীর মাঝে এসব ভেড়ি ও গৃহনির্মাণ উপকরণ বিতরণ করেছে। ‘শুধু তাই না’ বিশ্বের মধ্যে আওয়ামী লীগের একমাত্র প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা অসহায় দরিদ্র ভূমিহীন গৃহহীন পরিবারের মাঝে বিনামূল্যে পাকা বাড়ি নির্মাণ করে দিয়েছেন। যা এর আগে কোন সরকার জনপ্রতিনিধি করে দিতে পারেনি। বিশ্বের বিস্ময় হয়ে থাকবে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ভূমিহীন পরিবারকে বাড়ি।

আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার,তাই কারো কথাই কান দিবেন না,দেশে অস্থিরতা সৃষ্টি করতে জামাত বিএনপি নানাভাবে অপপ্রচার চালাচ্ছে,তাদের সম্মুখে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কাজ তুলে ধরে জবাব দিতে হবে।

দেখা হয়েছে: 48
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!