fbpx

|

তানোরে দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মালম্বীদের মাঝে অনুদানের চেক প্রদান

প্রকাশিতঃ ১০:৩৮ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০২১

তানোরে দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মালম্বীদের মাঝে অনুদানের চেক প্রদান

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের সঙ্গে আলোচনা ও মতবিনিময় সভা করা হয়েছে।

জানা গেছে, ৫ অক্টোবর মঙ্গলবার উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে উপজেলা হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপসস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান রাকিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম প্রমূখ। এছাড়াও উপজেলার প্রতিটি মন্দির কমিটির সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এসময় সকল মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উদেশ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, দূর্গাপূজাকে ঘিরে যেন কোন অপ্রতীকর ঘটনা না ঘটে সেজন্য সকলকে সজাগ থেকে পূজার সকল কার্যক্রম পরিচালনা করতে হবে বলে তিনি আহ্বান জানান।

দেখা হয়েছে: 92
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!