fbpx

|

তানোরে নির্জন বাড়িতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০২২

তানোরে নির্জন বাড়িতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর উপজেলা ক্যাম্পাস সংলগ্ন বাশঝাড়ের মধ্যে নির্জন বা এক প্রকার পরিত্যাক্ত বাড়ি থেকে যুবকের গন্ধ যুক্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলের দিকে সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান ও পুলিশের সিআইডি টিম লাশ উদ্ধার করেন বলে নিশ্চিত করেছেন থানার তদন্ত ওসি উছমান গণি।

তিনি আরো জানান লাশের পরিচয় মিলেছে। তার নাম আমিরুল ইসলাম বাবু(৪৫), সে চাপাইনবাবগন্জ জেলার নাচোল উপজেলার বালকাপাড়া গ্রামের এমদাদুলে পুত্র। এঘটনায় স্হহানীয় দের মাঝে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ফলে এমন বাড়ি থেকে লাশ উদ্ধারের ঘটনাটি টক অব দা তানোরে পরিনত হয়ে পড়েছে। কারন লাশ দূর্গন্ধ ও পচে গেছে এবং কবে থেকে এমন অবস্হা হয়ে আছে সেটা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

প্রত্যাক্ষদর্শীরা জানান, গত তিন চার দিন ধরে একটু একটু করে গন্ধ বের হতে থাকে । কিন্তু তেমন ভাবে কেউ গুরুত্ব দেন নি। এঅবস্হায় বুধবার সকাল থেকেই বিকট গন্ধ বের হয়। স্হানীয়া নির্জন বাড়ির ইটের ফাক দিয়ে দেখতে পায় এক যুবক ঘরের বারান্দায় জুলন্ত অবস্হায় মরে আছে। সাথে সাথে থানা পুলিশ কে খবর দিলে তদন্ত ওসি উছমান গণি ও এসআই হাফিজ সহ পুলিশের গাড়ী আসে ঘটনাস্হলে।

বুধবার দুপুর একটার দিকে দেখা যায়, উপজেলা পরিষদের পশ্চিম দিকের সীমানা প্রচীর সংলগ্ন ও বাশঝাড়ের ভিতরে রয়েছে কয়েকটি বাড়ি। ওই বাড়ির মালিক মৃত মোস্তফা মিস্ত্রি। তিনি প্রায় ৬-৭ বছর আগে মারা যান। তার বাড়িও নাচোল থানায় এবং মারা যাওয়া যুবক পরিচিত ও একই এলাকার। ওই বাড়িতে কেউ থাকে না। বাড়ির মুল গেটে তালাবদ্ধ অবস্হায় ছিল।

তদন্ত ওসি উছমান গণি জানান, সন্ধ্যার দিকে লাশ থানায় আনার পর রামেক মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা জানতে চাইলে তিনি জানান লাশের অবস্হা খুবই খারাপ, পচে গলে গেছে। ময়না তদন্তের পর রিপোর্ট পেলে বোঝা যাবে আসল ঘটনা। তবে মৃত যুবকের স্বজনরা আসছেন বলেও জানান এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 36
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!