|

তানোরে বেপরোয়া মাদক সম্রাজ্ঞী শরিফা

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২১

তানোরে বেপরোয়া মাদক সম্রাজ্ঞী শরিফা

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ফের মাদকের ছড়াছড়ি। হাত বাড়ালেই মিলছে সর্ব মাদক। এতে করে উঠতি বয়সের যুবকরা হরহামেশাই হাতের কাছে মাদক পাওয়ায় বেড়েছে সেবনকারীর সংখ্যা। তানোর সদর ও আশপাশের আনাচে-কানাচে গড়ে উঠেছে মাদকের অভয়ারণ্য।

তবে পুরাতন মাদক ব্যবসায়ীরা ব্যবসা ঢিল দিলেও নতুন করে বেড়েছে মাদক ব্যবসায়ী সংখ্যা। তানোর পৌর এলাকার ঠাকুরপুকুর গ্রামের বেশ কিছু মাদক ব্যবসায়ীরা ব্যবসা ছেড়ে দিলেও শরিফা নামের এক মহিলা নতুন কৌশল অবলম্বন করে ইয়াবা হেরোইনের ভয়াবহ মাদক ব্যবসা করে যাচ্ছেন।

জানা গেছে, মাদক সম্রাজ্ঞী শরিফা দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বাড়িতে বসে থেকে ইয়াবা হেরোইনের ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

এ ছাড়াও আশপাশের মাদক সেবীদের কাছে মোটরসাইকেল যোগে মাদক সাপ্লাই দিয়ে আসছেন তার দুই সন্তান ইমরান ও ইমন। এতে করে ইয়াবা হেরোইন সম্রাজ্ঞী শরিফার মাদক ব্যবসা দিন দিন প্রকাশ্যে রূপ ধারণ করায় অভিভাবকরা ছেলে-মেয়েদের নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন।

স্থানীয়দের দাবি, এখনো হেরোইন ইয়াবা সম্রাজ্ঞী শরিফার ব্যবস্থা গ্রহণ না করলে আরো বেপরোয়া হয়ে উঠবে তার মাদক ব্যবসা। তাই এখনো সময় থাকতে শরিফার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করা হলে ভবিষ্যৎ প্রজন্ম মাদকের থাবা থেকে বের হতে পারবেন না বলেও অভিভাবকদের অভিযোগ।

এবিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, ইতিমধ্যে উপজেলার প্রায় মাদকের স্পষ্ট বন্ধ করে দেয়া হয়েছে। তবে নতুন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসায়ীরা তাদের ব্যবসা করছে। অচিরেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 55
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪