fbpx

|

তানোরে ভিজিডির চাল বিতরণ

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | অক্টোবর ২৭, ২০২১

তানোরের কামারগাঁ ও চাঁন্দুড়িয়া ইউপিতে ভিজিডির চাল বিতরণ

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর উপজেলার ৬নং কামারগাঁ ইউপি ও ৭নং চাঁন্দুড়িয়া ইউপির ৬৬১জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে ভিজিডি’র চাল বিতরণ করা হয়েছে। বুধবার(২৭ অক্টোবর) দুপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এ চাল বিতরণ করা হয়।

উক্ত ভিজিডি’র চাল বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, শেখ হাসিনা সরকার আছে বলেই আপনারা প্রতি মাসে ৩০ কেজি করে বিনামুল্যে চাল পাচ্ছেন। শেখ হাসিনা সরকার মানেই উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার মানেই মানব কল্যাণের সরকার। শেখ হাসিনা মানেই বাংলাদেশ। নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। সেই প্রতীক পেয়েছেন যারা তাদেরকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে ইউপি এলাকার বাকি উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

বুধবার দিনব্যাপী উপজেলার কামারগাঁ ইউনিয়ন ও চাঁন্দুড়িয়া ইউনিয়নে ভিজিডির চাল বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি উপকার ভোগীদের আরো বলেন, নৌকা মনোনিত ব্যক্তিরা চেয়ারম্যান হয়েছিল বলেই আপনারা ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং ১০ টাকা কেজি দরে চাল পাচ্ছেন।

আপনারা শুধু ভোট দিলে হবেনা, আপনারা নৌকার জন্য মানুষের কাছে গিয়ে ভোট চাইবেন। অনেকে মন ভুলানো কথা বলবে সে কথায় কান দিবেন না। আগামী ১১ নভেম্বর নৌকার প্রার্থীদের বিজয় ঘটাবেন। যাতে পরের মাসে যারা চেয়ারম্যান আছেন তাদের মাধ্যমেই চাল দিতে পারি বলে তিনি জানান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তানোর পৌর আ”লীগের সাধারন সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীব সরকার, কামারগাঁ ইউপি আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী ইউপি আ”লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ,চাঁন্দুড়িয়া ইউপি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী ও ইউপি আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান প্রমুখ। এসময় দলীয় নেতাকর্মীরা ছাড়াও প্রতিটি ইউপি এলাকার উপকার ভোগিরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 113
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!