fbpx

|

তানোরে শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী পালন

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০২২

তানোরে শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী পালন

তানোর প্রতিনিধি: রাজশাহী তানোরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৯ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে তানোর পৌর সদর গোল্লাপাড়া বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা, দোয়া ও কেক কাটা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেকা পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা, ওহাব হোসেন লালু, জিল্লুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জুবায়ের ইসলাম, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, বাধাইড় ইউনিয়ন(ইউপির) চেয়ারম্যান ইউপি সম্পাদক আতাউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক পৌর আওয়ামীলীগ নেতা আবুল বাসার সুজন, জেলা যুবলীগের সহসভাপতি আরিফ রায়হান, তপন, সহ সম্পাদক বদিউজ্জামান নয়ন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট, উপজেলা সৈনিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমরান প্রমুখ। ১৫ আগষ্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা শামিম।

শেষে কেক কাটা হয়। এসময় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের আয়োজনে শেখ রাসেলের জন্মবার্ষিকী পালন করা হয়। এছাড়াও সকালের দিকে উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যদায় দিন পালন করা হয় বলে জানা গেছে।

দেখা হয়েছে: 39
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!