fbpx

|

তানোরে সানশাইন কিন্ডার গার্টেনের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০২২

তানোরে সানশাইন কিন্ডার গার্টেনের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে সানশাইন কিন্ডার গার্টেনের ৫ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী শাহরুক জাহান মুয়াজ সড়ক দুর্ঘটনায় নিহত ঘটনায় দ্রুত বিচার, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন, নিহতের আত্মার মাগফেরাত কামনা শোক র‍্যালী ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

জানা গেছে, ১৩ জানুয়ারী বৃহস্প্রতিবার সানশাইন কিন্ডার গার্টেনের উদ্যোগে শোক র‍্যালী, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের কালো ব্যাজ ধারণ, দ্রুত বিচার, নিহতের বিদেহী আত্তার মাগফেরাত কামনা, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারী সোমবার শেষ বিকেলে থানা মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহরুখ জাহান মুয়াজ (১১) নিহত হয়। নিহত মুয়াজ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর গ্রামের শাজাহান আলীর পুত্র। শাজাহান আলী ইউএসডিও সংস্থার তানোর শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা এদিন শিশুটি সাইকেল নিয়ে উপজেলার দিকে যাবার সময় জনৈক উত্তম কুমার (মুহুরী)

নামের এক মোটরসাইকেল আরোহীর ধাক্কায় বিপরীত দিক থেকে ছেড়ে আশা ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনা স্থলেই মারা যায়।

এবিষয়ে তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তিনি বলেন, ট্রাক জব্দ এবং চালক ইসমাইল ও হেলপার তারেক আলীকে আটক করা হয়েছে, মামলা তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!