|

তানোর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত

প্রকাশিতঃ ৯:৪২ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০২০

তানোর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযথ মর্যাদায় ১৬ই ডিসেম্বর বিজয় দিবস পালন করা হয়েছে। আজ(১৬ই ডিসেম্বর) সকাল থেকে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে শহীদ মিনারে ফুল নিবেদন করেন উপজেলা প্রশাসন সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা।

প্রথম প্রহরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল নিবেদন করে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহাত্ম্য, উপজেলা এসিল্যান্ড(ভুমি) কর্মকর্তা সৃকৃতি রানী, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার। উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ওহাব শেখ।

আবুল বাসার সুজন, ওয়াজির হাসান প্রতাপ সরকার,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কালমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, সেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইট প্রমূখ।

এছাড়াও একে একে উপজেলা পরিষদের প্রতিটি সরকারি দপ্তরের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল নিবেদন করে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন জানানো শেষে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 86
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪