fbpx

|

তানোর পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষনা

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ন | জুন ৩০, ২০২১

তানোর পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষনা

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসভার ২০২১-২০২২অর্থ বছরে ২২,৪৩,২৯,১২৯(বাইশ কোটি তেতাল্লিশ লক্ষ্য উনত্রিশ হাজার একশত উনত্রিশ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। বাজেটে আয় সমপরিমান ব্যায় এবং উদ্বৃত্ত ১২৪৮৭৩৫৯ টাকা ধরা হয়েছে। বুধবার সকালে তানোর পৌরসভার হলরুমে তানোর পৌর মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক এ প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন তানোর পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) সরদার জাহাঙ্গীর আলম,হিসাব রক্ষক (ভারপ্রাপ্ত)আব্দুস সবুর মিঞা, প্যানেল মেয়র আরব আলী,তানোর জনতা ব্যাংকের ম্যানেজার সোহেল রানা,তানোর পৌরসভার কার্যসহকারী অহেদুজ্জামান বাবু,মাহবুর রহমান,তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো,সাধারন সম্পাদক ওহাব সরদার,যুবলীগ নেতা আরিফুজ্জামান বাচ্চু।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর রুকুজ্জামান জনি,নাজিম উদ্দিন,লিয়াকত আলী,হাবিবুর রহমান,ইন্তাজ মোল্লাও,মন্জুর রহমান,মোস্তাফিজুর রহমান,সংরক্ষিত নারী কাউন্সিলর জুলেখা বেগম,গোলেহার নাজনীন,মমেনা আহমেদ প্রমুখ।

বাজেট বক্তৃতায় তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক বলেন, এবারের বাজেট অতীতের চেয়ে অনেক বড় হলেও পৌরকর বৃদ্ধি করা হয়নি। তবে নিয়মিত পৌরকর পরিশোধের জন্য তিনি পৌরবাসীর প্রতি অনুরোধ জানান।

দেখা হয়েছে: 62
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪