|

তানোর মহিলা কলেজে যথাযোগ্য মর্যাদায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রকাশিতঃ ৩:১৬ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০২১

তানোর মহিলা কলেজে যথাযোগ্য মর্যাদায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সারোয়ার হোসেন, রাজশাহীঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০ই জানুয়ারী স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তানোর মহিলা কলেজের পক্ষ থেকে শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল নিবেদন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন জানানো হয়েছে।

রবিবার সকালে তানোর চাপড়া মহিলা ডিগ্রি কলেজ চত্বরে অবস্থিত শহীদ মিনারে ফুল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের মালা নিবেদন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এসময় উপস্থিত কলেজের শিক্ষক কর্মচারীদের উদ্দেশ্য অধ্যক্ষ শ্রী অনূকূল কুমার ঘোষ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম না হলে আমরা কখনোই সোনার বাংলা পেতেম না।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার দেশের মানুষের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সবসময়ই রাজপথে থেকে সংগ্রাম করে গেছেন। কিন্তু সোনার বাংলা গড়তে না দেয়ার জন্য পরিকল্পিত ভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেন রাস্ট্র বিরোধী কুচক্রী মহল।

তবুও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে ও দেশের মানুষের অধিকার আদায়ে সফল হয়েছেন তার কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তাই আমাদের সকলের উচিৎ বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে দেশ উন্নয়নে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া বলে জানান তিনি।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪