|

তানোর মালশিরা স্কুলে বিদায় ও নবীন বরণ

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ন | মার্চ ২২, ২০২৩

তানোরের মালশিরা স্কুলে বিদায় ও নবীন বরণ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরের চৌবাড়িয়া মালশিরা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ২২ মার্চ বুধবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক কফিল উদ্দিনের সঞ্চালনায় ও সভাপতি আলাউদ্দিন আলী প্রামানিকের সভাপতিত্বে বিদ্যালয় চত্তরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ মিঞা ও প্রভাষক মুন্সেফ আলীপ্রমুখ।

এছাড়াও এলাকার অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং বিদায়ী ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এদিন নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও কৃতি শিক্ষার্থীদের সাংসদের পক্ষ থেকে অনুপ্রেরণা পুরুস্কার দেয়া হয়।

অপরদিকে একইদিন উপজেলার কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ২২ মার্চ বুধবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আমিনুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি ভাইস-চেয়ারম্যান আবু বাক্কারের সভাপতিত্বে বিদ্যালয় চত্তরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন এবং ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদার ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ। এছাড়াও এলাকার অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং বিদায়ী ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এদিন নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও কৃতি শিক্ষার্থীদের সাংসদের পক্ষ থেকে অনুপ্রেরণা পুরুস্কার দেয়া হয়।

দেখা হয়েছে: 145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪