fbpx

|

তাহেরপুরে অজ্ঞাত নারীর গালিত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ন | মার্চ ২৭, ২০১৯

তাহেরপুরে অজ্ঞাত নারীর গালিত লাশ উদ্ধার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগামার উপজেলার তাহেরপুর পৌরসভায় নদী থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর গালিত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে বারনই নদী থেকে ওই নারীর লাশ উদ্ধার করেন।

তার আনুমানিক বয়স হবে (৩০) বছর। তার পরনে কালো রংগের শাড়ি,পেটিকোট ও হলুদ রংগের ব্লাউজ রয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি বলেও জানান পুলিশ।

এলাকাবাসি সুত্রে জানাগেছে,উপজেলার তাহেরপুর পৌরসভার ১নং ওয়ার্ড তিলিপাড়ার বারনই নদীর দক্ষিন ধারে ওই অজ্ঞাত পরিচয় নারীকে কেবাকাহারা বেশ কয়েকদিন আগে হত্যা করে লাশটি কচরিপানা দিয়ে ঢেকে রেখে যায়।

মঙ্গলবার সকালে লাশের দুর্গন্ধ বাতাসে এলাকার লোকজনদের মাঝে ছড়িয়ে পড়লে তারা ঘঁটনারস্থলে ছুটে য়ায।এবং লাশ দেখে তাহেরপুর তদন্ত কেন্দ্রে খবর দেয়।



পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।তবে নারীটির পরিচয় জানাতে পারেনি কেউ।

তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আতাউর রহমান জানান,তাহেরপুর পৌরসভার তিলিপাড়া এলাকায় বারনই নদীতে এক নারীর লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকার লোকজন। পরে পুলিশ ঘঁনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং সন্ধ্যা পর্যন্ত ওই নারীর পরিচয় কেউ জানাতে পারেনি।

নিহত নারীর পড়নে কালো রংগের শাড়ি, পেটিকোট ও হলুদ রংগের ব্লাউজ রয়েছে। লাশটি কচরিপানা দিয়ে ঢাকা ছিল। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে এসআই আতাউর রহমান জানান।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!