fbpx

|

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুটি বাড়িতে হামলা শতাধীক গাছ কর্তন

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৯

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তুলাতলা নিয়ামতপুর গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে দুটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে ও ছোট ছোট প্রায় শতাধীক গাছ কেটে ফেলে আতংকের সৃষ্টি করে স্থানীয় মেম্বার বিল্লাল জমাদার।

স্থানীয় সূত্রে জানাযায়, আংগারিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য বিল্লাল জমাদারের ছাগলে জনাব আলী জমাদারের ফসল নস্ট করায় বিল্লাল জমাদারকে একথা জানালে বিল্লাল জমাদার ক্ষিপ্ত হয়ে আওয়ামীলীগ সমর্থক নিয়ামত পুর গ্রামের জনাব আলী জমাদার ও ইসমাইল জমাদারের বাড়িতে সোমবার জামাল জমাদার,খোকন জমাদার, রোকন জমাদার, আরিফ জমাদার, লিটন জমাদার সিরাজ জমাদারসহ প্রায় ৩০/৪০ জনে রাম দা, লাঠি সোটা নিয়ে হামলা চালিয়ে দুটি ঘর কোপায় এবং মঙ্গলবার রাতে আবারো হামলা চালিয়ে তাদের বাগানে থাকা ছোট ছোট প্রায় শতাধীক গাছ কেটে ফেলে।

এব্যাপারে পালং মডেল থানায় ১০ জনকে আসামী করে ও ২০ জনকে অজ্ঞাত করে একটি অভিযোগ দায়ের করে। পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!