fbpx

|

তেঁতুলিয়ায় অভয় যুব সংঘের ইফতার মাহফিল ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৩:৩৪ অপরাহ্ন | জুন ০৬, ২০১৮

তেঁতুলিয়ায় অভয় যুব সংঘের ইফতার মাহফিল ও আলোচনা সভা

পঞ্চগড় প্রতিনিধিঃ
সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নে কতিপয় মানবতার প্রেমিক যুবকদের সম্মিলিত প্রচেষ্টায় গঠিত অভয় যুব সংঘের বার্ষিক ইফতার মাহফিল ও আলোচনা সভা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন (মঙ্গলবার) তেঁতুলিয়া শালবাহান রোড ডাকবদলী অভয় যুব সংঘের কার্যালয়ে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত্ত হয়।

উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও তেঁতুলিয়া আওয়ামীলীগ উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলার চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শাহিন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক ও অভয় যুব সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আশরাফুল ইসলাম। ইফতার মাহফিল ও আলোচনা সভায় অভয় যুব সংঘের সকল সদস্যারা, এতিম গরীব অসহায় সহ বিভিন্ন এলাকার মানুষেরা অংশ গ্রহন করেন। এই সামাজিক সংগঠনটি ২০১৬সালে প্রতিষ্ঠিত হয়ে এলাকার গরীব অসহায়দের সহযোগীতা ও সামাজিক সমস্যা প্রতিরোধে জনসচেতনতা মূলক কাজ করে আসছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আশরাফুল ইসলাম বলেন “আমরা গরিব অসহায় মানুষদের সেবা করতে আর অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে কাজ করে যাচ্ছি । ইতিমধ্যে আমরা মাদক বিরোধী অভিযানে প্রশাসনকে সহযোগীতা করে আসতেছি”।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!