fbpx

|

তেঁতুলিয়ায় নদীতে মাছ ধরতে গিয়ে নিহত ১

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০২২

তেঁতুলিয়ায় নদীতে মাছ ধরতে গিয়ে নিহত ১

মোঃ মেহেদী হাসান, জেলা প্রতিনিধি পঞ্চগড়ঃ পঞ্চগড়ে’র তেঁতুলিয়া উপজেলায় নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মোঃ উসমান আলী (৫০) নামের এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬-ডিসেম্বর) সকালে উপজেলার করতোয়া নদীতে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহত মোঃ উসমান আলী উপজেলার ৬নং ভজনপুর ইউনিয়নের গনাগছ গ্রামের মরহুম সাফাত আলীর ছেলে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, উসমান আলী প্রতিদিন সকালে নদীতে মাছ ধরতে যায় ।

এবং মাছ বাড়িতে রেখে পুনরায় নদীতে পাথর উত্তোলন করতে যান। প্রতিদিনের মতো আজকে সকাল আনুমানিক সাতটার সময় নদীতে মাছ ধরতে গিয়ে বাড়ি না ফেরায় পরিবারের লোকজনের ধারণা হয় সে হয়তোবা পাথর উত্তোলনের জন্য গিয়েছে। পরবর্তীতে তার স্ত্রী ভাত নিয়ে পাথর উত্তোলনের জায়গায় গেলে অন্যান্য শ্রমিকরা জানান আজকে সে পাথর উত্তোলন করতে আসে নি।

পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে নদীতে জাল ভাসতে দেখে ফায়ার সার্ভিসের কর্মীদের জানানো হয়। ইতিমধ্যে নদী থেকে তার দেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িতে করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উসমান আলীকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরি বলেন, নদীতে মাছ ধরতে গিয়ে মোঃ উসমান আলী নামের একজনের মৃত্যু হয়েছে। সে সম্ভবতঃ শারীরিক ভাবে অসুস্থ ছিল। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

দেখা হয়েছে: 49
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!