fbpx

|

তেজগাঁওয়ে ৪০ কেজি গাঁজা ও কাভার্ড ভ্যান জব্দ, গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২০

নিউজ ডেক্স : রাজধানীতে কাভার্ড ভ্যান থেকে গাঁজা উদ্ধারসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা-উত্তর বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আশিক মিয়া (৪৫) (ড্রাইভার), মোঃ জুবায়েল আহম্মেদ (২৮), মোঃ বাবু মিয়া (৩০) ও মোঃ মুন্নু ঢালী (২১)।

গোয়েন্দা-উত্তর বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী ডিএমপি নিউজকে বলেন, ১১ ফেব্রুয়ারি রাত ১১.৩০ টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণীর সিটি ফিলিং স্টেশনের সামনে রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। অভিযানকালে তাদের হেফাজত থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

তিনি বলেন, ঘটনার দিন কতিপয় মাদক ব্যবসায়ী বি-বাড়ীয়া জেলার কসবা হতে কাভার্ড ভ্যানে করে গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা হয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। এমন সংবাদের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণীর সিটি ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। অভিযানকালে গাঁজাসহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয় এবং চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, গ্রেফতারকৃতরা বি-বাড়ীয়া জেলার কসবা  হতে গাঁজা সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে  নিয়ে আসতো। এরপর তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করত।

উক্ত ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা রুজু হয়েছে।

দেখা হয়েছে: 283
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!