fbpx

|

ত্রিশালের দশ যুবকের উদ্যোগে ধর্মপাশার তিনশো পরিবার পেলো খাদ্য সহায়তা

প্রকাশিতঃ ১:১৫ পূর্বাহ্ন | জুন ২৪, ২০২২

ত্রিশালের দশ যুবকের উদ্যোগে ধর্মপাশার তিনশো পরিবার পেলো খাদ্য সহায়তা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালের অলহরী ঘাটপাড় বাজার এলাকার ১০ যুবকের উদ্যোগে বন্যা নিপিড়ীত তিনশো পরিবার পেলো খাদ্য সহায়তা।

জানা যায়, গত কয়েকদিনের চেষ্টায় এই দশ যুবক নিজেরা সম্পৃক্ত থেকে বন্যায় আক্রান্ত অসহায় মানুষের জন্য এ অর্থ সংগ্রহে কাজ করে।

তারা একটি পিক-আপ ভাড়া করে বৃহস্পতিবার ভোরে রউনা হয়ে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার অসহায় বন্যা কবলিত মানুষের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় ৩ শতাধিক পরিবার উপহার সামগ্রী গ্রহণ করেন।

এই দশ যুবকের মাঝে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ ক্ষুদ্র ব্যবসায়ীরাও রয়েছে। তারা জানায়, এই অসহায় মানুষ গুলোর জন্য মানবতার দায় থেকেই তাদের এই উদ্যোগ। ভবিষ্যতেও তারা অসহায়দের পাশে থাকবে।

ত্রাণসামগ্রী সংগ্রহ ও বিতরণ কাজে সমন্বয়ক হিসেবে কাজ করা তৌকির আহমেদ তারেক ও এবিএস কামাল আহমেদ জানান, ‘স্মরণকালের ভয়াবহ এই বন্যায় আমাদের দেশের বিভিন্ন এলাকার মানুষ সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছে। এসব দেখে আমরা যুবকরাও চেয়েছি ওদের পাশে দাড়াতে। প্রতিটি পরিবারের জন্য আমরা শুকনো খাবার চিড়া, চিনি, বিস্কুট, খাবার স্যালাইন, বোতলজাত পানি ও প্রাথমিক চিকিৎসার ঔষধের ব্যবস্থা করেছি।

দেখা হয়েছে: 15
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!