fbpx

|

দলীয় কোন্দল, ত্রিশালে ডা. লিটনের বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০২২

দলীয় কোন্দল, ত্রিশালে ডা. লিটনের বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে পৌর বিএনপির বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে ত্যাগী ও সরকার দলের নিপীড়ন ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের বঞ্চিত করে পকেট কমিটি করার প্রতিবাদে ত্রিশাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল করেছে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

সোমবার সন্ধ্যায় ত্রিশাল পৌর শহরের আব্দুর রশিদ চেয়ারম্যান মার্কেটের সামনে থেকে শুরু হয়ে জুতা মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোহাটা মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ত্রিশাল পৌরসভার একাধিকবার বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ও উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম আমিন সরকার, সাবেক কাউন্সিলর ও ত্রিশাল পৌর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক রেজাউল করিম সেলিম, পৌর যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক তারেকুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সদস্য আসাদুল হক, ত্রিশাল ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আলম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবু সালেম, পৌর ছাত্রদলের আহবায়ক আমিরুল ইসলাম, যুবদল নেতা রাজু আহমেদ, হুমায়ুন কবীর, শহিদুল ইসলাম, বাছির মন্ডল প্রমূখ।

উল্লেখ্য, গত শুক্রবার প্রায় একযুগ পর দলীয় কার্যালয়ে পৌর বিএনপির সম্মেলনের কাউন্সিল অধিবেশন চলাকালে উপস্থিত কাউন্সিলদের সমর্থন বা ভোট ছাড়াই সুপার ফাইভের ব্যক্তিগত রেজুলেশনের ভিত্তিতে সভাপতি পদে আলেক চান দেওয়ান ও সাধারন সম্পাদক মোশারফ হোসেন মিলনের নাম ঘোষনার পর নেতাকর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে পদপ্রাপ্ত ও পদবঞ্চিত সমর্থকদের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দু’গ্রুপের সংঘর্ষে বিএনপির ১৫ নেতাকর্মী আহত হন। ওইদিন রাতেই পদবঞ্চিত নেতাকর্মী ও কাউন্সিলররা বিক্ষোভ মিছিল শেষে পূর্নাঙ্গ কাউন্সিলর তালিকা প্রকাশ না করা ও গোপন কমিটি গঠনের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন।

পৌর বিএনপির কমিটি ঘোষনার পর থেকে ত্রিশালে প্রকাশ্যে দলীয় কোন্দল দেখা দিয়েছে। ডা. লিটনের স্বেচ্ছাচারিতা ও জনবিচ্ছিন্ন পকেট কমিটি গঠন নিয়ে নেতাকর্মীদের মাঝে তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে।

দেখা হয়েছে: 99
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!