fbpx

|

ত্রিশালে বিআরডিভির আরডিও’র অপসারণ চেয়ে মানববন্ধন

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২৩

ত্রিশালে বিআরডিভির আরডিও'র অপসারণ চেয়ে মানববন্ধন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে ত্রিশাল পল্লী উন্নয়ন সমবায় কর্মকর্তা(আরডিও) রুমা আক্তারের অপসারণ দাবি করে মানববন্ধন করেছে ভুক্তভোগী ইউসিসি লিঃ এর সদস্যরা। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন করে তারা। এসময় শতাধিক সদস্য মানববন্ধনে অংশগ্রহণ করে।

এসময় তারা এই কর্মকর্তাকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে বক্তব্য দেন। তারা বলেন, বেশি টাকার বিনিময়ে আরডিও রুমা আক্তার উপযুক্ত ব্যক্তিকে রেখে তার অনুগত ব্যক্তিকে প্রণোদনা দেন। এছাড়াও প্রণোদনার টাকা দেওয়ার আশ্বাসে টাকা আত্নসাতের অভিযোগ সহ তার বিরুদ্ধে প্রশিক্ষণের টাকা আত্নসাতের অভিযোগও তুলেন তারা।

এসময় বক্তব্য দেন, ত্রিশাল উপজেলা তাতী লীগের সভাপতি ও রামপুর উজান পাড়া অপ্রধান শষ্য সমিতির সভাপতি মুক্তা সরকার, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ত্রিশাল উপজেলা শাখার সদস্য সচিব ও সমিতির সদস্য মো. কফিল উদ্দিন খান, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ত্রিশাল উপজেলা শাখার সদস্য ও সমিতির সদস্য মাহমুদুল হাসান বাবলু, সহ ত্রিশাল ইউসিসির সদস্যবৃন্দ।

দেখা হয়েছে: 28
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!