fbpx

|

ত্রিশালে শুদ্ধাচার পুরস্কার পেলেন আজাহারুল ইসলাম

প্রকাশিতঃ ১:২৩ পূর্বাহ্ন | জুন ২৪, ২০২২

ত্রিশালে শুদ্ধাচার পুরস্কার পেলেন আজাহারুল ইসলাম

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে শুদ্ধাচার পুরস্কার পেলেন অফিস সহায়ক আজাহারুল ইসলাম। ত্রিশাল উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর পক্ষ থেকে প্রথমবারের মতো এই শুদ্ধাচার পুরস্কার পেলেন এই অফিস সহায়ক।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রধান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হারুন-অর-রশিদের উদ্যোগে এবারই প্রথম শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

সংশ্লিষ্টরা মনে করছেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কর্তৃক এটি একটি অনন্য উদ্যোগ। সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীর জন্য নির্ধারিত জাতীয় শুদ্ধাচার কৌশল কে বিবেচনা করে এই শুদ্ধাচার পুরস্কার প্রদান কার্যক্রম দপ্তরের কাজকে আরও গতিশীল করবে এবং এগিয়ে যাবে প্রাণিসম্পদ বিভাগ, প্রাণীজ আমিষে সমৃদ্ধ হবে বাংলাদেশ।

শুদ্ধাচার পুরস্কার পেয়ে আজাহারুল ইসলাম খুব খুশি সে আজকের পত্রিকাকে বলে, ‘এটা আমার জীবনে অনেক বড় পাওয়া। এই পুরস্কার কাজের প্রতি আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিল। আমি ধন্যবাদ জানাই আমার স্যার অফিস প্রধান হারুন-অর-রশিদ স্যারকে।’

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হারুন-অর-রশিদ বলেন, ‘আমাদের উপজেলায় আমাদের অফিসে এই প্রথম আমরা শুদ্ধাচার পুরস্কার চালু করেছি। আশা করছি এতে দপ্তরের কাজে আরও গতিশীলতা আসবে। আমাদের অফিস সহায়ক আজাহারুল ইসলাম অত্যন্ত সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

আশা করছি এই উদ্যোগের ফলে সামনে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অফিসে কর্মরতদের মধ্যে প্রতিযোগিতার মনোভাব তৈরি হবে। আরও জনবান্ধব হয়ে উঠবে আমাদের উপজেলা প্রাণিসম্পদ অফিস।

দেখা হয়েছে: 16
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!