fbpx

|

ত্রিশালে ট্রাকচাপায় সাংবাদিক রতন নিহত

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | জুন ১৭, ২০২২

আবু রাইহান, স্টাফ রিপোর্টারঃ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশালে ট্রাকটাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা প্রতিদিন পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি ও ত্রিশাল প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য মাহমুদুল হাসান রতন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬জুন) রাত ১০টায় দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (১৭জুন) শুক্রবার রাত ৪.৩০মিনিটে তার মৃত্যু হয়।

নিহত রতন উপজেলার বাগান হাইত্যানিকান্দা গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, (১৬জুন) বৃহস্পতিবার রাত ১০টার দিকে মাহমুদুল হাসান রতন তার গ্রামের বাড়ি বাগান হাইত্যানিকান্দা মোটরসাইকেলযোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেলেরঘাট এলাকায় চারলেনের মহাসড়ক পার হওয়ার জন্য তিনি ইউটার্ন নিলে এ সময় বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়েন। ট্রাক চাপায় তার একটি পা থেতলে যায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকের নিচ থেকে তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রচুর রক্ত ক্ষরনে তার অবনতি ঘটে। দ্রুত তাকে ঢাকায় রের্ফাড করা হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার্ধীন অবস্থায় শুক্রবার(১৭জুন) রাত ৪.৩০মিনিটে তার মৃত্যু হয়।

এলাকাবাসী চালকসহ ট্রাকটিকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেন।

ত্রিশাল থানার এস আই তোফাজ্জল হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে ।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাউন উদ্দিন জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সুরতহাল রির্পোট তৈরী করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

দেখা হয়েছে: 49
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!