fbpx

|

দুই ভাইয়ের বাকবিতণ্ডা, ভাবির হাতে দেবর খুন

প্রকাশিতঃ ৪:৪৩ অপরাহ্ন | জুন ২৪, ২০২১

দুই ভাইয়ের বাকবিতণ্ডা, ভাবির হাতে দেবর খুন

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাড়হাতিয়া ইউনিয়নে কুমিরাঘোনা জঙ্গলীপরীপাড়ায় ভাবির ছুরিকাঘাতে মো. ইউনুছ নামে (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে পারিবারিক বিষয় নিয়ে বড়ভাইয়ের সঙ্গে কথা কাটাকাটি করায় ইউনুছকে তার ভাবি ছুরিকাঘাত করে বলে জানান স্থানীয়রা। নিহত ইউনুছ ওই এলাকার আলী আহমদের ছেলে।

এ ঘটনায় ঘাতক ভাবি নাছিমা আকতার ও তার স্বামী ইউসুফকে আটক করেছে পুলিশ। বড়হাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান এম ডি জুনাইদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্ত্রী রেহেনা আকতার জানান, মঙ্গলবার পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দেবর ইউনুছের সঙ্গে ভাবি নাছিমা আকতারের ঝগড়া হয়। এ নিয়ে বুধবার থানায় অভিযোগ করেন ইউনুছের বড়ভাই ইউসুফ। পুলিশ বিষয়টি তদন্তের জন্য যায়। বিষয়টি মীমাংসার জন্য তারা থানায় যেতে বলে।

এদিকে সন্ধ্যায় দুভাই এক সঙ্গে হলে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দেবর ইউনুছের পেটে ছুরিকাঘাত করেন ভাবি নাসিমা।

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইউনুছকে মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, ঘটনার পর আমরা অভিযুক্ত নারী ও তার স্বামীকে আটক করেছি।

দেখা হয়েছে: 150
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!