fbpx

|

দুর্গাপুরে ইমামকে মারপিটে থানায় অভিযোগ

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৮

দুর্গাপুরে ইমামকে মারপিটে থানায় অভিযোগ

জামাল তালুকদার, দুর্গাপুরঃ
মসজিদে ঢুকে ইমামকে বেধরক মারপিটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে দুর্গাপুর সদর ইউনিয়নের মাকরাইল মসজিদে এ ঘটনা ঘটে।

আহত মোঃ নুর হোসেন, উদ্ধারকারী এবং অভিযোগে জানাযায় মাকরাইল গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র (ইমাম) কে বিদেশে নেওয়ার কথা বলে মাকরাইল গ্রামের মৃত জামাল উদ্দিনের পুত্র নজরুল ইসলাম(৫০),চারিয়া গ্রামের আব্দুল মজিদের পুত্র খুরশেদ আলম(৪৫)যৌথভাবে তাঁর নিকট হইতে নগদ ৫০ হাজার টাকা এবং পাসপোর্ট বই নিয়ে যায়।

দীর্ঘদিন অতিবাহিত হলেও আহত নুর হোসেন কে বিদেশে পাঠাতে না পারায় তিনি ৫০ হাজার টাকা এবং পাসপোর্ট বই উদ্ধারের জন্য থানায় অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে উল্লেখিত নজরুল ইসলাম ও খুরশেদ আলম লাঠিসোটা নিয়ে ঘটনারদিন মসজিদে শুয়ে থাকা অবস্থায় মোঃ নূর হোসেন কে বেদম মারপিট করে টেনে হিছড়ে মসজিদ থেকে বের করে মসজিদ চত্বরে দ্বিতীয় দফা মারধর করে খুন ও গুমের হুমকি দিয়ে কৌশলে স্থান ত্যাগ করে।

খবর পেয়ে স্থানীয়রা তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় সরকারী হাসপাতালে ভর্তি করেন। সে বর্তমানে চিকিৎসাধীন আছে। আহত নূর হোসেন বাদী হয়ে উল্লেখিত নজরুল ও খোরশেদ এর নাম ঠিকানা উল্লেখ পূর্বক দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে এসআই মোঃ আহাদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!