fbpx

|

দুর্গাপুরে চিত্রাংকন ও সুন্দর হাতের লিখা প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৪, ২০১৯

দুর্গাপুরে চিত্রাংকন ও সুন্দর হাতের লিখা প্রতিযোগিতা অনুষ্ঠিত

জামাল তালুকদার, দুর্গাপুর (নেত্রকোন) সংবাদাদাতাঃ দুর্গাপুরে চিত্রাংকন ও সুন্দর হাতের লিখা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিহ হয়েছে শনিবার । দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) আয়োজিত এবং পল্লী কর্ম-সহায়ক ফাউ-েশন (পিকেএসএফ) এর আর্থিক সহযোগিতায় ‘সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি’র আওতায় পৌরসভার ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৫টি কিন্ডার গার্টেন এর ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে দুর্গাপুর নৃ-তাত্ত্বিক আদিবাসী অডিটোরিয়ামে এক চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা।

উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ তোফায়েল আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, দুর্গাপুর, নেত্রকোণা, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন এবং সভাপতিত্ব করেন মোঃ সামসুল আলম, পরিচালক(ঋণ কর্মসূচি) ডিএসকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন মোঃ আলাউদ্দিন, উপ-পরিচালক (ঋণ কর্মসূচি) সঞ্চালনায় ছিলেন মোঃ আবুল কালাম আজাদ, সমন্বয়কারী, সমৃদ্ধি কর্মসূচি, এবং সার্বিক পরিচালনায় ছিলেন দিলীপ কুমার ঘোষ, কর্মসূচি সংগঠক, সাংস্কৃতিক ও ক্রীড়া, ডিএসকে। প্রথমে সমবেত জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয় এবং চারটি দলে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের মাঝে উপস্থিত ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং মূল্যায়ন শেষে বিজয়ীদের হাতে অতিথিবর্গ পুরস্কার তুলে দেন।

বিজয়ীদের মধ্যে চিত্রাংকন ক গ্রুপে প্রথম হয় তাহসিন আকঞ্জি ২য় শ্রেণি বিরিশিরি মডেল সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়, দ্বিতীয় হয় সিফাত আল হাসান ২য় শ্রেণি দি চাইল্ড প্রিপারেটরী স্কুল, তৃতীয় হয় সায়মা তাসনীম উর্বি ২য় শ্রেণি, জুবাইদা গুলশান আরা মেমোরিয়াল কিন্ডার গার্টেন এবং খ গ্রুপে প্রথম হয় হৃদি ইসলাম ৫ম শ্রেণি দি চাইল্ড প্রিপারেটরি স্কুল, দ্বিতীয় হয় মুবসিরাত রহমান ৩য় শ্রেণি, বিরিশিরি মডেল সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয় এবং তৃতীয় হয় তায়্যিবা তাসরিন বর্ণিল ৫ম শ্রেণি দি চাইল্ড প্রিপারেটরী স্কুল।

সুন্দর হাতের লেখায় ক গ্রুপে প্রথম হয় মীর মাহজাবীনওয়ার্সি ২য় শ্রেণি নতুনকুড়ি কিন্ডার গার্টেন, দ্বিতীয় হয় অনিরূদ্ধ সরকার অর্জন ১ম শ্রেণি, জুবায়দা গুলশান আরা মেরোরিয়াল কিন্ডার গার্টেন এবং তৃতীয় হয় সামিন ইসরাক ২য় শ্রেণি, সুসং সরকারি প্রাথমিক বিদ্যালয়, খ গ্রুপে প্রথম হয় মাহফুজুর রহমান ৩য় শ্রেণি, নতুনকুড়িকিন্ডারগার্টেন, দ্বিতীয় হয় খান ইজাজুল হামিম ৫ম শ্রেণি, নতুনকুড়ি কিন্ডার গার্টেন এবং তৃতীয় হয় সাইয়্যিদা জাহান মৌমি ৫ম শ্রেণি সুসং সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এছাড়াও ১২ জনকে বিশেষ পুরস্কার সহ সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে ৭২ জনপ্রতিযোগি, বিচারক মন্ডলী, শিক্ষক, ছাত্র/ছাত্র ও অভিভাবক এবং ডিএসকে স্টাফ সহ দুইশতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!