|

করোনা আপডেট
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
ময়মনসিংহে ৭শ টাকার জন্য দেহ থেকে মাথা আলাদা! গ্রেফতার-১

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ন | এপ্রিল ০৭, ২০১৯

ময়মনসিংহে ৭শ টাকার জন্য দেহ থেকে মাথা আলাদা! গ্রেফতার-১

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার পল্লী এলাকায় মাত্র সাত শত টাকার জন্য দেহ থেকে মাথা কেটে আলাদা করে এক ভ্যান গাড়ী চালককে হত্যার অভিযোগে বাবুল মিয়া (৩২) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে জেলা গেয়েন্দা পুলিশ ডিবি। নিহত ভ্যান চালকের নাম শাহজাহান ওরফে সাজু মিয়া। সে উপজেলার গড়বাজাইল গ্রামের মৃত হালিম উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

রবিবার (৭ এপ্রিল) দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন। এরআগে শনিবার (৬ এপ্রিল) দুপুরে সন্দেভাজন হিসাবে বাবুলকে আটক করে ডিবি পুলিশ। পরে তাকে কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য মতে রাতে মুক্তাগাছা উপজেলার বানিয়া কাজী গ্রামের একটি ডোবা থেকে মৃত ব্যক্তির মাথা উদ্ধার করে পুলিশ।

এ সময় পুলিশ সুপার সাংবাদিকদের জানান, বাবুল মিয়া মুক্তাগাছার গড়বাজাইল এলাকায় সাজুর (২১) কাছে সাত শত টাকা পেতো। গত ৩০ মার্চ পাওনা টাকা নিয়ে সাজুর সাথে তর্কবিতর্ককালে বাবুল মিয়া সাজুকে ঘুষি মারে। এতে সাজু অজ্ঞান হয়ে মাটিঁতে পরে যায়। তখন অজ্ঞান অবস্থায় সাজুকে একটি মৎস ফিসারীর কাছে নিয়ে রাখে। পরে বাড়ি থেকে বটি-দা এনে সাজুর দেহ থেকে মাথা কেটে আলাদা করে ব্যাগে লুকিয়ে প্রায় তিন কিলোমিটার দুরে একটি ডোবায় কচুরি পনার নীচে রেখে আসে কাটা মাথা।

তিনি আরও জানান, পরদিন ৩১ মার্চ সকাল ৮ টার দিকে বানিয়া কাজী গ্রামের তাইজুলের ফিসারীর পাড় থেকে মাথা বিহীন একটি অজ্ঞাত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সাজুর স্বজনরা খবর পেয়ে মুক্তাগাছা থানায় গিয়ে সাজুর মরদেহ সনাক্ত করেন। একইদিন বিকেলে সাজুর ভাই মো. ইসলাম বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান ও এলআইসি শাখার এস.আই জুয়েলকে। নিহত সাজু মোবাইল ফোন ব্যবহার করতেন না। ফলে আসামি সনাক্ত ও গ্রেফতারে জটিলতা দেখা দেয়।

পরে ডিবির ওসি মো শাহ কামান আকন্দ, এস আই মনিরুজ্জামান ও জুয়েল ছদ্যবেশ ধারন করে মুক্তাগাছার উপজলার গড়বাজাইল এলাকা থেকে বাবুল মিয়াকে তিন দিন চেষ্টার পর গ্রেফতার করতে সক্ষম হন।

দেখা হয়েছে: 246
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪