fbpx

|

রাজাপুরে দোলনায় দোলতে গিয়ে রশিতে ফাঁস পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০২২

মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে দোলনায় দোলতে গিয়ে রশিতে গলায় ফাঁস পড়ে ৮ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে।

বৃহস্পতিবার (৬অক্টোবর) সকাল ১০টার দিকে রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঐ শিশুর নাম মারিয়া আক্তার টুনু। সে রাজাপুর উপজেলার শুক্তগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের মো. মনজুরুল খানের মেয়ে ও ১২নং নৈকাঠি নোমপারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী।

পুলিশ ও মারিয়া আক্তার টুনুর চাচা মো. মনির খান জানান, বাড়ির পাশের একটি বাগানে সুপারি গাছের সাথে রশি বেধে দোলনা তৈরী করেন টুনু। বৃহস্পতিবার সকালে নিজের তৈরী ঐ দোলনায় দোলতে গিয়ে দোলনার রশি গলায় জড়িয়ে ফাঁস পড়ে ঝুলে থাকে টুনু। এ সময় মনি আক্তার নামে বাড়ির একটি মেয়ে ঘটনাটি দেখে সবাইকে জানায়।

পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় টুনুকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক টুনুকে মৃত ঘোষনা করেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 33
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!