fbpx

|

দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৩, ২০২০

দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার

আবু রাইহান, নিজস্ব প্রতিবেদকঃ “দৃঢ় হোক ভ্রাতৃত্বের বন্ধন, মানবতার কল্যাণে” এই শ্লোগানকে সামনে রেখে ২০১৬ সালে একঝাক স্বপ্নবাজ তরুন প্রতিষ্ঠা করে একটি সেবামূলক প্রতিষ্ঠান ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন।

সেই থেকেই মানব সেবায় তাদের পথচলা শুরু। মানবসেবার অংশ হিসেবে তারা সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে শিক্ষা, চিকিৎসা, দারিদ্রতা এবং নানান সামাজিক কর্মকান্ড করে চলে নিঃস্বার্থভাবে।

এই সংগঠন কর্তৃক কিছুদিন পূর্বেই আয়োজিত প্রতিযোগিতা মূলক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী ও আলোচনা সভা গত ০২ ফেব্রুয়ারী ত্রিশালের পোড়া বাড়ী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষকতা হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলার নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান রেজুয়ান আহমেদ শুভ্র।

পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র দাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গন ছাত্র ও ব্যবসায়ী শাহ আহসান হাবীব বাবু, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব নজরুল স্টাডিজ এর উপ- পরিচালক রাশেদুল আনাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ নং মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল, ১০ নং মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল ও সকল শিক্ষকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন ১২ নং আছিম -পাটুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সাইফুজ্জামান, বাংলাদেশ ছাত্রলীগ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব। অনুষ্ঠানের সঞ্চালনা করেন রাফিয়া ইসলাম ভাবনা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক হাকিমুল মবিন এবং ছাত্র বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার ঝর্না। সংগঠনের সভাপতি রোবায়েত হোসাইন রুসাত বলেন, সর্বোপরি সদস্যদের সার্বিক সহায়তা এবং অক্লান্ত পরিশ্রমের ফলে আজকের অনুষ্ঠানটি সফল হয়েছে। সবাইকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। তাঁদের পরিশ্রমের ফলে আমাদের সংগঠন আরও দ্রুত বৃদ্ধি লাভ করবে এবং ভবিষ্যতেও এমন সুন্দর আয়োজন উপহার দেয়ার চেষ্টা করবো আমরা এবং আমাদের সংগঠন অনেকদূর এগিয়ে যাবে এবং মানবকল্যাণে কাজ করে যাবে।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!