fbpx

|

ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০২৩

ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

সোহানুর রহমান (সোহান) ভৈরব ( কিশোরগঞ্জ ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী সোহেল মিয়া ( ৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ । দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর বৃহস্পতিবার রাতে চট্রগ্রাম থেকে কুলিয়ারচর থানা পুলিশ গ্রেফতার করেছে ।

গ্রেফতারকে শুক্রবার কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। ধর্ষণের ফলে ধর্ষিতার একটি কন্যা সন্তান জন্ম হয়। বর্তমানে সন্তানটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে অধ্যায়নরত বলে জানা গেছে।

গ্রেফতারকৃত আসামী কিলের বন্দ গ্রামের মৃত আইনব আলীর পুত্র । পুলিশ ও মামলার বিবরনে জানাযায়, ২০০৮ সালে মার্চ মাসে বিয়ের প্রলোভনে সোহেল মিয়া একই গ্রামের মামলার বাদী রুনা আক্তারের ঘরে প্রবেশ করে রুনা আক্তারকে ধর্ষন করে পালিয়ে যায় ।

পরে ১৫ মার্চ ধর্ষিতা বাদী হয়ে কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোহেল কে আসামী করে মামলা দায়ের করে ।মামলা দায়েরের ১০ বছর পর ২০১৮ সালে আসামীর অনুপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আসামীর বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ডের রায় দেন ।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী সোহেল কে চট্রগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে । তিনি ধর্ষণের ফলে ধর্ষিতার একটি কন্যা সন্তান জন্ম হয় । বর্তমানে সন্তানটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে অধ্যায়নরত বলে জানা গেছে । তবে ডিএন এ টেষ্টে পরীক্ষা করে জানা যাবে সন্তানের আসল পরিচয় ।

দেখা হয়েছে: 27
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!