|

ধামইরহাটে ইউপি সদস্যের উপর হামলায় ১ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ন | মে ০৬, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে জাহানপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মামুনুর রশীদ পবনের উপর হামলায় ঘটনায় এক হামলাকারীদের আটক করেছে থানা পুলিশ। মামলার পর পরই ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এস.আই মোকাররম হোসেন অভিযান চালিয়ে রুপনারায়নপুর (শল্পী) সেন্টার মোড় এলাকা থেকে মামলার এজাহারভুক্ত ৫নং আসামী রুপনারায়নপুন (নিকেশ্বর) গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে একরামুল ইসলাম মিঠুকে গ্রেফতার করে। আসামী মিঠু আটকের পর অন্যান্য আসামীরা গা ঢাঁকা দিয়েছে বলে জানা গেছে।
ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, ‘বাদীর অভিযোগের প্রেক্ষিতে ও হামলার ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে মামলা রেকর্ড করা হয়েছে এবং একজনকে গ্রেফতার করে শুক্রবার কোর্টে প্রেরণ করা হয়েছে, অপর আসামীদের গ্রেফতারে থানা পুলিশ তৎপর আছে।’
উল্লেখ্য গত ১লা মে সন্ধায় ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মড়াসড়কের শল্পী এলাকায় ইউপি সদস্য মামুনুর রশীদ পবনের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থানকালে অতর্কিত ভাবে সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জেরে এই হামলা চালালে ইউপি সদস্য মামুনুর রশীদ পবন বাদী হয়ে চিকিৎসা পরবর্তীকালে ধামইরহাট থানায় মামলা দায়ের করে। প্রভাবশালী কারও উস্কানিতে প্রতিপক্ষ সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে বলে ভুক্তভোগীর বাবা জিল্লুর রহমান দাবী করেন।

 

দেখা হয়েছে: 236
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪