fbpx

|

ধামইরহাটে কৃষি ঋণ মেলায় ৩০ লাখ টাকার ঋণ বিতরণ করলেন এমপি শহীদুজ্জামান সরকার

প্রকাশিতঃ ৪:৫৪ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে কৃষি ঋণ মেলায় উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে সোনালী, জনতা ও কৃষি ব্যাংক হতে মোট ৩০ লাখ টাকার কৃষি শস্য ঋণ বিতরণ করেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি। ধামইরহাট সোনালী ব্যাংক ব্যবস্থাপক এস বুলবুল আহমেদ জানান, স্বল্পসূদে ১ বছর মেয়াদী ৫০ হাজার থেকে ১ লাখ টাকা পর্যন্ত শষ্য ঋণ প্রদান করা হয়েছে। সোনালী ব্যাংক থেকে সাড়ে ৮ লাখ সহ জনতা ও কৃষি ব্যাংকসহ সর্বমোট ৩০ লাখ টাকার শষ্য ঋণ প্রদান করা হয়েছে।

ঋণ বিতরণকালে উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. তৌফিক আল জুবায়ের, মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার আলী শাহ, জনতা ব্যাংক ব্যবস্থাপক শামস বদরুদ্দোজা, কৃষি ব্যাংকের ব্যবস্থাপক এস এম আকমল হোসেন, ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, বিসিআইসি সার ডিলার আলহাজ্ব কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!