fbpx

|

ধামইরহাটে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রচারনা ও জনপ্রিয়তায় এগিয়ে অধ্যক্ষ শহীদুল ইসলাম

প্রকাশিতঃ ৫:৫৬ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁ জেলা পরিষদর নির্বাচনে সাধারণ সদস্য পদে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ধামইরহাট উপজেলা শাখার সভাপতি ও উপজেলা প্রেস ক্লাবের উপদেস্টা দক্ষ রাজনৈতিক ব্যক্তিত্ব বরেন্দ্র অঞ্চলের ইতিহাসবিদ অধ্যাপক মো. শহীদুল ইসলাম। ভোটাদের দ্বারে দ্বারে গিয়ে করছেন দিনরাত প্রচার-প্রচারনা, দিচ্ছেন কাঙ্খিত সেবা ও সহযোগিতার প্রতিশ্রুতি, এতে মিলছে ভোটারদের আশানারুপ সমর্থন। ধামইরহাট উপজেলা পরিষদ ও ৮টি ইউনিয়ন পরিষদের সকল নির্বাচিত জনপ্রতিনিধি প্রতিনিধি এবং পৌরসভার নির্বাচিত মেয়র কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হতে প্রতিটি ইউনিয়নে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন প্রবীন গুনি এই রাজনীতিবিদ।
ধামইরহাট পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মেহেদী হাসান বলেন, ‘অধ্যাপক শহীদুল ইসলাম একজন দক্ষ ও অভিজ্ঞ রাজনৈতিক প্রজ্ঞা সম্পন্ন ব্যক্তি, আমরা তাকে জেলা পরিষদের সদস্য হিসেবে দেখতে চাই।’
ধামইরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা বলেন, ‘জেলা পরিষদ নির্বাচন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন, এ নির্বাচনে উপজেলার বিভিন্ন এলাকায় অধ্যক্ষ মো. শহীদুল ইসলামের জয়জয়কার শোনা যাচ্ছে, চলতি মাসের ১৭ই অক্টোবরের নির্বাচনে বিপুল ভোটে তিনি জয়ী হবেন বলে আমরা আশাবাদি।

 

দেখা হয়েছে: 44
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!