fbpx

|

ধামইরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই যুবদল নেতা জখম

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুল কুদ্দুস ও আরমান হোসেন রিপন নামে দুই যুবদল নেতা জখম হয়েছে।জখমীরা ধামইরহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আঘাত গুরুত্বর হওয়ায় মাথায় একাধিক সেলাই দিতে হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। সোমবারে রাতে ফার্শিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, ১৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে ফার্শিপাড়া এম আর ক্লাবে ক্লাব সংক্রান্ত বিষয় নিয়ে ক্লাবের ক্যাশিয়ার জোতশ্রীরাম গ্রামের আবুল হোসেনের ছেলে আরমান হোসেন রিপনের সাথে সদস্যদের বাকবিতন্ডা হয়, পরে রিপনের ইলেক্ট্রনিক্স দোকানে এসে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ফার্শিপাড়া গ্রামের মৃত কমেজ উদ্দিনের ছেলে কামরুল ইসলাম গং অতর্কিত ভাবে আরমান হোসেন রিপনকে এলোপাতাড়ী মারপিটে রক্তাক্ত জখম করে। এ সময় আমাইতাড়া বাজার হতে পৌর যুবদল নেতা আলতাব হোসেনকে বাড়ী পৌছে দিয়ে ফেরার পথে হামলাকারীরা একই স্থানে মঙ্গলকোঠা গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে ও সদ্য বহিস্কার হওয়া পৌর ৭নং ওয়ার্ড যুবদল সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুসকেও বেধড়ক মারপিটে মারাত্বক জখম করে বলে ভুক্তভোগী রিপন ও কুদ্দুস জানান। গুরুত্বর অসুস্থ্য ও মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় তারা স্বাভাবিক ভাবে কথা বলতে সমস্যা হচ্ছে বলেও জানান জখমীরা।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল গনি জানান, এ বিষয়টি মৌখিক ভাবে শুনলেও কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গত ২৫ আগস্ট উপজেলা বিএনপি কাযালয়ের সামনে দুই গ্রুপের মারামারির জের ধরে এই হামলা হতে পারে বলেও এলাকাবাসী ও স্থানীয় সুধীমহল মত পোষণ করেছেন।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!