|

ধামইরহাটে পরিবারের সদস্য নিয়ে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে ইমরান অভিনেতা হাশো

প্রকাশিতঃ ৭:১৩ অপরাহ্ন | জুলাই ১৬, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে পরিবারের সকল সদস্যদের নিয়ে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে হাজির হয়েছেন জনপ্রিয় অভিনেতা ইমরান হাশো। গতকাল ধামইরহাট পৌর এলাকার প্রাণকেন্দ্রে অবস্থিত জিসান (সাবেক মল্লিকা সিনেমা হল) সিনেপ্লেক্সে টিকিট কেটে দর্শকদের সাথে ‘লাল শাড়ি’ সিনেমা উপভোগ করেন অভিনেতা ইমরান হাশো। সরকারি অনুদানে দর্শক নন্দিত চিত্র নায়িকা অপু বিশ্বাস ও রোমান্টিক হিরো সাইমন সাদিক জুটির এই ছবিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, ছোট পর্দার জনপ্রিয় রাশেদ মামুন অপু, শাহেদ আলী ছাড়াও এনটিভি তথা উত্তরবঙ্গের সেরা পারফরমার নওগাঁর পত্নীতলার কৃতি সন্তান ইমরান হাশো। এই সিনেমাটিতে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন মিডিয়া জগতের পরিচিত মুখ ইমরান হাশো। লাল শাড়ি সিনেমায় অপু বিশ্বাসের শ্রাবণী নামের চরিত্রে তার বান্ধবী চাঁন সুন্দরী নামে অভিনয় করেছেন। এই ছবির মাধ্যমে প্রযোজনায় এসেছেন নায়িকা অপু বিশ্বাস।
থিয়েটার এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ছাত্র ও রঙ্গনা নাট্যগোষ্ঠীর অভিনেতা ইমরান হাশো জানান, লাল শাড়ি ছবিতে আমার অভিনয় জীবনের সেরাটা দিয়ে চেষ্টা করেছি দর্শকদের বিনোদন দেওয়ার জন্য, আমি সকলকে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ করছি।
উত্তর বঙ্গের বগুড়ার সন্তান চিত্র নায়িকা অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠান অপু-জয় চলচিত্রের ১ম অবদান হিসেবে এই ছবিটি নির্মিত হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী তাঁতশিল্প নিয়ে, বাংলাদেশের তাতি গোষ্ঠীর জীবন মানের উপর এবং হারানো ও বিলুপ্ত কিছু দেখতে পাবে দর্শকরা এই সিনেমায়। এদিকে সিনেমা হলে ইমরান হাশো’র উপস্থিতিতে তার ভক্ত অনুরাগিরা ভীড় জমাচ্ছেন জিসান সিনেপ্লেক্সে।

দেখা হয়েছে: 231
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪