|

ধামইরহাটে প্রতিপক্ষের শত্রুতার বিষে নিধন হলো অসহায় বিধবার পুকুরের মাছ

প্রকাশিতঃ ১১:৩১ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে প্রতিপক্ষের শত্রুতার বিষে নিধন করা হয়েছে অসহায় বিধবার পুকুরের মাছ। প্রতিপক্ষরা শত্রুতা করে প্রায় ১০ মন দেশীয় প্রজাতির মাছ বিনষ্ট করে প্রায় ১ লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে বলে ভুক্তভোগীর অভিযোগ। এই ঘটনায় বিধবা হাসনা বেগমের মেয়ে রুমা পারভীন বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করেছেন।
অসহায় ওই বিধবার মেয়ে দক্ষিন জাহানপুর গ্রামের মৃত আফতাব হোসেনের মেয়ে মোসা. রুমা পারভীন জানান, তার নানা মৃত বছির উদ্দিন তার মেয়ে হাসনা বেগম নিজ নামীয় ও পৈত্রিকসূত্রে জাহানপুর মৌজার ৬২৬ নম্বর খতিয়ানভুক্ত ৩টি দাগে মোট ৩৬ শতাংশ জমির মালিক হন বটে। প্রায় ১ যুগ ভোগ দখলে থাকাকালে প্রতিপক্ষ উত্তর জাহানপুর গ্রামের মৃত খেজমত আলীর ছেলে এমদাদুল , এনামুল ও রেজাউল গং পূর্ব শত্রুতার জের ধরে ৭ সেপ্টেস্বর বিকেল ৪ টায় প্রকাশ্য দিবালোকে পুকুরের মাছ চুরি করে নেয় এ সময় গ্রামবাসীরা ঘটনা প্রত্যক্ষ করলে প্রতিপক্ষরা সব মাছ নিতে না পারায় গ্যাস বড়ি গিয়ে প্রায় ১০ মন মাছ নিধন করে, ৯ সেপ্টেম্বর সকালে একদল সাংবাদিক ঘটনাস্থলে গিয়ে পুকুরে মরা মাছ ভেসে দেখতে পান। এতে ভুক্তভোগী হাসনা বেগমের ১ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। তবে ঘটনার বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত হাবিবুর রহমান বলেন, ‘অভিযোগ পেয়েছি, ঘটনার বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

দেখা হয়েছে: 108
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪