fbpx

|

ধামইরহাটে প্রতিপক্ষের হামলায় জখম-১

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন জখম হয়েছে। ৭ ডিসেম্বর এই ঘটনায় ৬ জনের নামে ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেছে জখমীর ভাই। ৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার ইসবপুর বাজারে এই ঘটনা ঘটে।
ধামইরহাট থানার এজাহার সূত্রে জানা যায়, বদলগাছী উপজেলার দূর্গাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে শরিফুল ইসলাম দিপু ইসবপুর বাজারে একটি ব্যবসা পরিচালনা করেন। ৬ ডিসেম্বর সন্ধায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে থাকাকালে স্থানীয় জিয়াউর রহমান ভুট্টুর ছেলে মেহেদি হাসান (২৭) ও বদলগাছী উপজেলার মনজুর চৌধুরী গং এর নেতৃত্বে ১০/১১ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী চাইনিজ কুড়াল, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে শরিফুল ইসলাম দিপু’র উপর এলোপাতাড়ী ভাবে হামলা করে। ঘটনাস্থলে জখমী মৃতবৎ অবস্থায় পড়ে থাকলে স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। কর্তৃব্যরত চিকিৎসক জানিয়েছেন, জখমীর মাথায় একাধিক সেলাই দেওয়া হয়েছে ও বাম হাতে গুরুত্বর আঘাত পেয়েছে। পরে জখমীর বড় ভাই তৌহিদুল ইসলাম শান্ত বাদী হয়ে ধামইরহাট থানায় একটি এজাহার দায়ের করেন। তবে এই ঘটনায় ১নং আসামী মেহেদী হাসানকে ০১৭১২-৫৯৫২৬৮ নাম্বারে ঘটনার বিষয়ে জানতে চাইলে বলেন, ‘ ৬ ডিসেম্বর সন্ধ্যায় দিপুর সাথে আমার কথা কাটাকাটি হয়েছে কোন মারামারি হয়নি।’
ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে, প্রকৃত দোষীরা ছাড় পাবে না।

দেখা হয়েছে: 58
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!